,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন নেতাকে চর মারার ঘটনায় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তার বিচারের দাবীতে মহাসড়ক বন্ধ রেখে বিক্ষোভ

Brahmanbaria Oborodh pic scaled

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা কর্তৃক পরিবহন নেতাকে চর মারার ঘটনায় তুমুল উত্তেজনা বিরাজ করছে।মঙ্গলবার রাতে শহরের ভাদুঘরে বিজয় মেলার পাশে বাস টার্মিনালে বাস রাখাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই পরিবহন নেতা ও শ্রমিকরা প্রতিবাদ জানিয়ে কুমিল্লা-সিলেট মহাসড়কে ভাদুঘর টার্মিনালের সামনে বাস রেখে যান চলাচল বন্ধ করে দেয়। পরে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কুদ্দুসের বিচারের দাবীতে বিক্ষোভ করতে থাকে। এতে মহাসড়কজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

পরিবহন নেতারা জানায়, বিজয় দিবস উপলক্ষে ভাদুঘর বাস টামিনাল সংলগ্ন মাঠে বিজয় মেলার আয়োজন করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা। মেলার প্রধান গেইটের পাশে বাশ দিয়ে ঘের দেয়ায় টার্মিনালে বাস রাখতে সমস্যা হচ্ছিল। এতে বাস রাখার সুবিধার্থে একজন পরিবহন শ্রমিক গেইটের পাশ থেকে একটি বাঁশ খুলে ফেলে। এ নিয়ে চট্টগ্রাম রোড বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেনের সাথে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তার বিতর্ক হয়।

এ সময় পৌরসভার নির্বাহী পরিবহন নেতা জাকির হোসেনকে চর মারলে পরিস্থিতি ঘোলাটে হয়ে পড়ে। খবরটি ছড়িয়ে পড়া মাত্রই পরিবহন নেতা ও শ্রমিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। তারা তাৎক্ষনিক মহাসড়কের উপরে বাস রেখে যান চলাচল বন্ধ করে দেয়। এ সময় প্রায় ঘন্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকার ফলে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা চালায়। পরে প্রশাসনের কর্মকর্তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ^াস দিলে বিক্ষুব্ধরা মহাসড়ক থেকে অবস্থান সড়িয়ে নেয। এতে প্রায় ১ ঘন্টা পর যান চলাচল শুরু হয়।

এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রণয় চাকমা জানান, খবর পেয়ে পরিহন নেতাদের সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। পরবর্তীতে জেলা প্রশাসক পরিবহন নেতাদের সাথে বসে ঘটনাটির প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে আশ^াস দিয়েছেন।

 

 

 

শেয়ার করুন

Sorry, no post hare.