,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

নিখোঁজের চারদিন পর আশুগঞ্জে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

035535Dead body 01 kalerkantho pic 1

খবর সারাদিন রিপোর্টঃ  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নিখোঁজের চারদিন পর ইজিবাইক চালক শিশু ইমনের-(১২) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তালশহর ইউনিয়নের আন্দিদিল গ্রামের একটি ডোবা থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়। ইমন তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামের ফকির বাড়ির মোঃ নাসির মিয়ার ছেলে।
পুলিশ ইমনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও শিশুর পরিবার সূত্রে জানা গেছে, মৈশাইর গ্রামের নাসির মিয়ার  শিশু ছেলে ইমন  গত এক বছর ধরে ভাড়ায় ব্যাটারি চালিত ইজিবাইক চালাতো। গত রোববার বিকালে ইমন ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়, এরপর আর বাড়ি ফিরেনি। পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে  খোঁজাখুঁজি করেও তার সন্ধ্যান মিলেনি। এ ঘটনায় গত সোমবার ইমনের পিতা নাসির মিয়া আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন উপজেলার আন্দিদিল গ্রামের একটি ডোবায় একটি লাশ ভাসতে দেখে ইমনের পরিবারকে খবর দিলে ইমনের পরিবারের লোকজন সে গিয়ে ইমনের লাশ সনাক্ত করে।
খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে হাত-পা বাঁধা অবস্থায় ইমনের অর্ধগলিত লাশ উদ্ধার করে।
ইমনের বাবা নাসির মিয়া বলেন,  তার ছেলেকে হত্যা করা হয়েছে। তিনি তার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি। এ ঘটনায় এখনো ইমনের স্বজনেরা থানায় মামলা দায়ের করেনি।

শেয়ার করুন

Sorry, no post hare.