,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

করোনা বিএফ-৭: মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে হেলথ স্ক্রিনিং কার্যক্রম জোরদার

Brahmanbaria port health pic

খবর সারাদিন রিপোর্টঃ করোনার নতুন ধরণ ভাইরাস বিএফ-৭ এর সংক্রমণ ছড়িয়ে পরেছে পৃথিবীর বিভিন্ন দেশে। প্রতিবেশি দেশ ভারতে এ সংক্রমণ ছড়িয়ে পরায় জনস্বাস্থ্য রক্ষায় পদক্ষেপ নিয়েছে স্বাস্থ্য বিভাগ। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতে প্রতিদিন বিপুল সংখ্যক যাত্রী যাতায়াত করে থাকে।

যাত্রীদের মাধ্যমে যাতে করোনার নতুন ধরনটি ছড়িয়ে পরতে না পারে সেজন্য আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টে হেলথ স্ক্রিনিং কার্যক্রম জোরদার করা হয়েছে। সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ জানান,সোমবার থেকে একজন চিকিৎসকের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের একটি টিম বন্দর দিয়ে যাতায়াত কারী যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা করছেন।

উপসর্গবাহী কাউকে পাওয়া গেলে তাৎক্ষনিক তাকে এন্টিজেন টেস্টের আওতায় আনা হচ্ছে। ছয়জন ভারতীয় নাগরিকের র‌্যাপিড এন্টিজেন টেস্ট করা হয়। তবে ছয়জনের রিপোর্টই নেগেটিভ আসে। এছাড়া সন্দেহজনক যাত্রীদের কোয়ারেন্টাইনে রাখার প্রয়োজীনয় ব্যবস্থা রয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.