,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান 

Brahmanbaria Ovijaan pic 28.12.2022
খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক ও জনপথের জায়গায় অবৈধভাবে নির্মিত শতাধিক স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের মেড্ডা বাসস্ট্যান্ড এলাক থেকে ঘাটুরা মোড় পর্যন্ত কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কের দু’পাশে এ অভিযান চলে। এ সময় সড়কের দু’পাশে গড়ে তোলা বিভিন্ন দোকান-পাটসহ অবৈধ স্থাপনা বল্ডুজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়।
অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার গোলাম মোস্তফা মুন্না। এ সময় সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী ডেইজী রায় টুম্পাসহ সড়ক বিভাগের কর্মকর্তা, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগের লোকজন ছাড়াও বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন। সড়ক ও জনপথ বিভাগ জানায়, জনদুর্ভোগ লাঘবে জেলা প্রশাসনের নির্দেশে সড়ক ও জনপথের জায়গা দখলমুক্ত করতে এ অভিযান পারিচালিত হয়েছে। দুই দিনব্যাপী শুরু হওয়া অভিযানে শহরের মেড্ডা এলাকা থেকে ঘাটুরা পর্যন্ত ২২০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।
এ বিষয়ে সিনিয়র সহকারী কমিশনার গোলাম মোস্তফা মুন্না জানান, অবৈধ স্থাপনা উচ্ছেদে আগে থেকেই প্রচারণা চালানো হয়েছে। অনেকেই নিজ দায়িত্বে অবৈধ স্থাপনাগুলো সরিয়ে নিয়েছে। আর যেগুলো ছিল সেগুলো আমরা অভিযান চালিয়ে উচ্ছেদ করছি।
সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মীর নিজাম উদ্দিন আহমেদ জানান, জেলা প্রশাসনের নির্দেশনায় সড়ক ও জনপথের জায়গা দখলমুক্ত করতে এ অভিযান পারিচালিত হয়েছে। দুই দিনব্যাপী শুরু হওয়া অভিযানে শহরের মেড্ডা এলাকা থেকে ঘাটুরা পর্যন্ত ২২০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।
শেয়ার করুন

Sorry, no post hare.