,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচেন স্বাশিপ নেতা শাহজাহান আলম সাজুকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন

Brahmanbaria press conference pic 29.12.2022.

খবর সারাদিন রিপোর্টঃ আসন্ন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বাধীনতা শিক্ষক পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির সদস্য অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজুকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে স্বাধীনতা শিক্ষক পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন, স্বাধীনতা শিক্ষক পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মোঃ আকরাম খান। লিখিত বক্তব্যে তিনি বলেন, শাহজাহান আলম সাজু একজন কারা নির্যাতিত নেতা।

এলাকার উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ বিভিন্ন জনকল্যানমূলক কাজে তার অবদান রয়েছে। করোনা মহামারির সময়েও তিনি সাধারণ মানুষের পাশে থেকে বিশেষ অবদান রেখেছেন। ১৯৭৫ সালের পর ব্রাহ্মণবাড়িয়া-০২ আসনটি আওয়ামীলীগের হাত ছাড়া হয়ে যায়। বিগত তিনটি নির্বাচনে এই আসনে আওয়ামীলীগের দলীয় কোন প্রার্থী না দেয়ায় নিশ্চিত বিজয় থেকে দল বঞ্চিত হয়। আসন্ন উপনির্বাচনে সার্বিক বিবেচনায় শাহজাহান আলম সাজুকে দলীয় মনোনয়ন দেয়ার দাবী জানান। এ সময় সরাইল, কসবা, আশুগঞ্জসহ জেলার স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Sorry, no post hare.