,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচেন স্বাশিপ নেতা শাহজাহান আলম সাজুকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন

খবর সারাদিন রিপোর্টঃ আসন্ন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বাধীনতা শিক্ষক পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির সদস্য অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজুকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে স্বাধীনতা শিক্ষক পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন, স্বাধীনতা শিক্ষক পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মোঃ আকরাম খান। লিখিত বক্তব্যে তিনি বলেন, শাহজাহান আলম সাজু একজন কারা নির্যাতিত নেতা।

এলাকার উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ বিভিন্ন জনকল্যানমূলক কাজে তার অবদান রয়েছে। করোনা মহামারির সময়েও তিনি সাধারণ মানুষের পাশে থেকে বিশেষ অবদান রেখেছেন। ১৯৭৫ সালের পর ব্রাহ্মণবাড়িয়া-০২ আসনটি আওয়ামীলীগের হাত ছাড়া হয়ে যায়। বিগত তিনটি নির্বাচনে এই আসনে আওয়ামীলীগের দলীয় কোন প্রার্থী না দেয়ায় নিশ্চিত বিজয় থেকে দল বঞ্চিত হয়। আসন্ন উপনির্বাচনে সার্বিক বিবেচনায় শাহজাহান আলম সাজুকে দলীয় মনোনয়ন দেয়ার দাবী জানান। এ সময় সরাইল, কসবা, আশুগঞ্জসহ জেলার স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.