,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই মাদক পাচারকারী গ্রেপ্তার

Brahmanbaria Pic 005 1

মাজহারুল আহমেদ  চৌধুরী  (মন্জু), ব্রাহ্মণবাড়িয়া থেকে, : ব্রাহ্মণবাড়িয়ায় ৭৯ বোতল ফেনসিডিল এবং ২ বোতল বিদেশী মদ সহ দুই মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা ।

এসময় মাদকদ্রব্য বহনকারী একটি সিএনজিচালিত অটোরিকসা জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে  র‌্যাব ভৈরব ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা গত শনিবার রাতে সদর উপজেলার মৈন্দ গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন সদর উপজেলার রামরাইল ইউনিয়নের রুবেল মিয়া-(২৮) ও বাদেশ্বরা গ্রামের মোঃ আমিন মিয়া-(২৩)।

রোববার দুপুরে র‌্যাব ভৈরব কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মৈন্দ গ্রামে একটি সিএনজিচালিত অটোরিকসায় তল্লাশী চালিয়ে ৭৯ বোতল ফেনসিডিল ও ২ বোতল বিদেশী মদসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.