,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচন ১৩জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

খবর সারাদিন রিপোর্টঃ আগামী ১ ফেব্রæয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচন। উপ-নির্বাচনে অংশ নিতে  বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র ১৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রার্থীরা রিটানিং কর্মকর্তার কার্যালয়, সরাইল ও আশুগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে তাদের মনোনয়নপত্র জমা দেন। জেলা নির্বাচন অফিসার মোঃ জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন অফিসার জানান, উপ-নির্বাচন উপলক্ষে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়, জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়, সরাইল ও আশুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে প্রার্থীদের কাছে মনোনয়নপত্র বিতরণ করা হয়। ১৬জন প্রার্থী মনোনয়নপত্র নিলেও মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন (বৃহস্পতিবার) বিকেল পর্যন্ত ১৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রার্থীরা হলেন, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব আবদুল হামিদ ভাসানী, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত প্রার্থী মোঃ রাজ্জাক হোসেন, জাকের পার্টির মনোনীত জহিরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন বিএনপি ও জাতীয় সংসদ থেকে পদত্যাগ করা পাঁচবারের সাবেক সংসদ সদস্য আবদুস সাত্তার ভ‚ইয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মঈন উদ্দিন মঈন, জাতীয় পার্টি থেকে দুইবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য জিয়াউল হক মৃধা, সরাইল উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ আশরাফ উদ্দিন মন্তু, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, সরাইল উপজেলার চুন্টা গ্রামের বাসিন্দা আবদুর রহিম, আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ আহমেদ, মোঃ মোহন মিয়া ও শাহ মফিজ।

মনোনয়নপত্র সংগ্রহ করেও জাতীয় পার্টির প্রার্থী পরিবর্তন হওয়ার কারনে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঞা, বাংলাদেশ আইন পরিষদের সভাপতি কামরুজ্জামান আনসারি ও ইউনির্ভাসেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক  ডাঃ আশীষ কুমার চক্রবর্তী মনোনয়নপত্র জমা দেননি।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-২- আসনের উপ-নির্বাচন উম্মুক্ত রাখা হয়েছে। এই নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করার জন্য আওয়ামী লীগ থেকে কাউকে মনোনয়ন দেয়া হয়নি। উপ-নির্বাচনে আওয়ামীলীগের চারজন নেতা স্বতন্ত্র  প্রার্থী হয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ী ৮ জানুয়ারি প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.