,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

দুই জাপানী শিশুর অন্তত একটিকে পিতার কাছে ফিরিয়ে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

Brahmanbaria humanchaign for Japanies Child 1

খবর সারাদিন রিপোর্ট : জাপান থেকে নিয়ে আসা দুই শিশুর অভিভাবকত্ব চেয়ে বাবা ইমরান শরীফের মামলা খারিজ হওয়ায় অসহায় পিতার পিতৃ¯েœহের প্রতি সম্মান জানিয়ে ও অন্তত একটি শিশুকে পিতার কাছে ফিরিয়ে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন হয়েছে। “বিবেকের আদালত থেকে মানবতার দিক থেকে বাবার আশা এবং বেঁচে থাকা হউক অন্তত একটি মেয়েকে নিয়ে” এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সামনে আজ মঙ্গলবার সকালে সচতেন নাগরিকবৃন্দের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক মোঃ হেলিম আহম্মেদ, কবি ফয়েজ আহমেদ, হৃদয় দেবনাথ, মোবাশে^র ইসলাম, মাহমুদুল হাসান রিফাত, নাহিদ মোঃ সাদিক প্রমূখ। এ সময় বক্তারা বলেন, জাপান থেকে নিয়ে আসা দুই শিশুর অভিভাবকত্ব চেয়ে বাবা ইমরান শরীফের মামলা খারিজ করেছেন আদালত।

আদালত বাবার করা মামলা খারিজ করে দেয়ায় দুই শিশু এখন থেকে মা নাকানো এরিকোর কাছে থাকবে। এতে বিশ^ ভালবাসা দিবসে অসহায় পিতার প্রতি ভালবাসার নিদর্শন হিসেবে অন্তত ১টি কন্যা সন্তানকে তার কাছে সমর্পণের দাবী জানানো হয়।
উল্লেখ্য জাপান থেকে নিয়ে আসা দুই শিশু হেফাজত ও অভিভাবকত্ব চেয়ে ২০২১ সালের ফেব্রæয়ারীতে ঢাকার পারিবারিক আদালতে মামলা করেন ইমরান শরীফ।

 

শেয়ার করুন

Sorry, no post hare.