,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মূল্য তালিকা না থাকায় ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পবিত্র মাস মাহে রমজানের প্রথমদিন বাজার তদারকিমূলক অভিযানে ৯ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন। শুক্রবার দুপুরে পৌর শহরের সড়ক বাজারে এই অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ্যজাই মারমা। এ সময় মূল্য তালিকা না থাকার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৯ প্রতিষ্ঠানকে ১৩ হাজার ৫শ টাকা জরিমানা করেন। এরমধ্যে ৭টি সবজি দোকান ও ২ টি মুদি দোকান রয়েছে। পাশাপাশি স্থানীয় ব্যবসায়ীদের সতর্ক করে দ্রæত মূল্য তালিকা টানানো নির্দেশ দেওয়া হয়। অভিযান পরিচালনা সময় আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আসাদুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ্যজাই মারমা বলেন, রমজানকে সামনে রেখে কেউ যাতে বাজার অস্থিতিশীল করতে না পারে সেজন্য আমাদের কর্মকর্তারা কাজ করছে। এরই অংশ হিসেবে বিভিন্ন মুদি ও সবজির দোকানে অভিযান চালিয়ে ম‚ল্য তালিকা না থাকায় ৯ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

ব্রাহ্মণবাড়িয়া
তারিখঃ ২৪.০৩.২০২৩

শেয়ার করুন

Sorry, no post hare.