,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত ব্রাহ্মণবাড়িয়ার যুবক

IMG 20230327 WA0008

খবর সারাদিন রিপোর্ট :

সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মো.মনির হোসেন ভূইয়া (৩৫) নামে এক বাংলাদেশী যুবক।

গত রবিবার বাংলাদেশ সময় আনুমানিক বিকেল ৩টার দিকে সড়ক দুর্ঘটনায় গাড়ি চাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি। নিহত মনির জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ইমাম হোসেন ভূইয়ার ছেলে। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

নিহত মনির হোসেনের বড় ভাই নজরুল ইসলাম ভূইয়া জানান, জীবিকার তাগিদে প্রায় দশ বছর আগে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে পাড়ি দিয়েছিল সে। দীর্ঘ বছর যাবত সেখানকার রিয়াদ শহরের একটি বলদিয়া কোম্পানীতে পরিছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলো। প্রতিদিনের মতো গত রবিবারও কাজে যায় মনির। ওইদিন দুপুরের দিকে রাস্তার পাশে পরিছন্নতার কাজ করছিলো। এ সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দেয়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

তার মৃত্যুর খবরটি তার সাথে থাকা অপর এক বাংলাদেশী সহকর্মী দেশের বাড়িতে এবং একই শহরে অন্য এলাকায় কর্মরত তার অপর দুই ভাই শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম ভূইয়াকে জানায়। তার দুই ভাই জানায়, মরদেহটি সেখানকার হাসপাতাল মর্গে রয়েছে। দেশের বাড়িতে মা-বাবা, ভাই-বোনসহ তার স্ত্রী ও মনিরা আক্তার নামে ছয় বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের দাবী, নিহত ছেলের মরদেহ যেন সরকারীভাবে দ্রুত দেশের আনার ব্যবস্থা করা হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.