,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের দুই দিন পর পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার

IMG 20230329 WA0005

খবর সারাদিন রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের দুই দিন পর রাসেল মিয়া (৪৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে শহরের কাজীপাড়া মৌলভী হাটি এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে ওই এলকার হাবিবুর রহমানের ছেলে।

সে পেশায় একজন কসাই ছিলেন। নিহতের ছেলে রুমেল মিয়া জানান, তার বাবা গত সোমবার রাত ১১টার দিকে ঘর থেকে বের হন। এরপর গভীর রাতেও বাসায় ফিরে আসেনি। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

আজ বুধবার বেলা ১১টার দিকে বাসার পাশের পুকুরে একটি মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন আমাদেরকে জানান। এরপর সেখানে গিয়ে মরদেহ সনাক্ত করি। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক (এস আই) ধর্মজিত সিংহ জানান, নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। মরেহটি দুই দিন পানিতে থাকায় শরীরের বিভিন্ন অংশে পচন ধরে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.