,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির অবস্থান কর্মসূচীতে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী

IMG 20230401 WA0005

খবর সারাদিন রিপোর্ট :

দেশের মানুষ যত ভাল থাকার কথা ছিলো, তার ধারেকাছেও নেই
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদ জিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য মনিরুল হক চৌধুরী বলেছেন, স্বাধীনতার ৫২ বছর পার হলেও যে স্বপ্ন নিয়ে মুক্তিযুদ্ধ করে দেশ হয়েছে, সে দেশ সেখানে নেই। দেশের মানুষ যত ভাল থাকার কথা ছিলো তার ধারেকাছেও নেই। তিনি এ সময় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের দাবী জানান।

আজ শনিবার দুুপুরে শহরের ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গ্যাস, বিদ্যুৎ, নিত্যপণ্যের মূল্যের উর্দ্ধগতিসহ ১০দফা বাস্তবায়নের দাবিতে জেলা বিএনপির অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএনপির কুমিল্লা বিভাগের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক স্বপন। এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান কচিসহ জেলা বিএনপির নেতৃবন্দরা।

শেয়ার করুন

Sorry, no post hare.