,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

মোটরসাইকেলের ট্যাংকির ভেতরে তেলের সাথে গাঁজা, আটক করল পুলিশ

IMG 20230504 WA0001

খবর সারাদিন রিপোর্ট:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মোটরসাইকেলের ট্যাংকি ভেতর জ্বালানি তেলের সাথে অভিনব কায়দায় গাঁজা রেখে পাচারকালে মোঃ আলী (৩৬) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কুট্টাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে জেলার বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে। সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের কুট্টাপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় হাইওয়ে পুলিশ। এ সময় সন্দেহভাজন মোটরসাইকেলটিকে আটক করে তল্লাশি চালিয়ে ট্যাংকির ভেতরে পলিথিন দিয়ে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩ কেজি গাঁজা জব্দ করা হয়। সে মাদকগুলো ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকা থেকে শহরের পৈরতলা এলাকায় নিয়ে যাচ্ছিল। সে চতুরতার সাথে ট্যাংকিতে কম তেল বহন করে ট্যাংকির উপরের অংশে গাঁজাগুলো পলিথিন দিয়ে মুড়িয়ে বহন করছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে সরাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ব্রাহ্মণবাড়িয়া
তারিখঃ ০৪.০৫.২০২৩

শেয়ার করুন

Sorry, no post hare.