,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় ফ্ল্যাট থেকে রিভলবার-গুলিসহ যুবক আটক

Brahmanbaria Arms recovery arrest pic

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় তৈরি রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ মোঃ ইউসুফ (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে জেলা শহরের কালাইশ্রীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইউসুফ ওই এলাকার মৃত শহীদ মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের কালাইশ্রীপাড়াস্থ ইউসুফদের বহুতল ভবনের ৪র্থ তলায় অভিযান চালানো হয়। এ সময় ইউসুফের ফ্ল্যাটের সিলিং থেকে কৌশলে লুকিয়ে রাখা একটি রিভলবার ও ২ রাউন্ড গুলি জব্দসহ তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। তিনি আরো বলেন, ইউসুফ উচ্ছৃঙ্খল প্রকৃতির এবং পরিবারের সদস্যদের সাথে জায়গা জমি নিয়ে তার বিরোধ চলছে। তার কাছে অস্ত্র থাকার বিষয়টি গভীরভাবে তদন্ত করা হচ্ছে।
শেয়ার করুন

Sorry, no post hare.