,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় ২৬ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ যুবক আটক

IMG 20230519 WA0011
  • খবর সারাদিন রিপোর্ট : কক্সবাজার থেকে ঢাকায় পাচারকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে ২৬ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল। শুক্রবার সকালে র‌্যাবের পক্ষ থেকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলো কক্সবাজার জেলার চকরিয়া থানার আবু সাইদ আকিব (২৬) ও বান্দরবান জেলার লামা থানার মোঃ হেফাজ উদ্দিন (২২)। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৪ এর স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী জানান, একটি চক্র কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক পাচার করছে এমন তথ্যের ভিত্তিতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার নন্দনপুরে অভিযান চালায় র‌্যাব। এ সময় সন্দেহজনক মিনি ট্রাকটিতে তল্লাশি চালিয়ে চেসিসের ভিতরে কৌশলে লুকিয়ে রাখা ২৬ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের ২ জনকে আটক করা হয়। আটককৃতরা দেশের বিভিন্ন এলাকায় মাদক পাচার করে বলে স্বীকার করেছে। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৮০ লক্ষ টাকা। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ান্ত্রণ আইনে মামলা দায়েরের কাজ প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Sorry, no post hare.