,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ভারতে পালানোর সময় সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত আল আমিন 35

খবর সারাদিন ‍রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর দিয়ে ভারতে পালানোর সময় সীমান্তবর্তী এলাকা থেকে আল আমিন (৩৫) নামের এক যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের সীমান্তবর্তী ইকরতলী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আল আমিন উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড় গ্রামের মনু মিয়ার ছেলে।
এ বিষয়ে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, আল আমিন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে অন্তত ১০টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবত পলাতক ছিল। এরমধ্যে গত ১৭ মে একটি ইয়াবার মামলায় ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞ অতিরিক্ত দায়রা জজ ১ম আদালত তাকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করে। আদালত কারাদন্ডাদেশ প্রদানের পর সে অবৈধ উপায়ে ভারতে সীমান্ত পাড়ি দিয়ে যাওয়ার চেষ্টা করে আসছিল। আজ বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক শরীফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল সীমান্তবর্তী ইকরতলী গ্রামে অভিযান চালায়। অভিযানে যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী আল আমিনকে গ্রেপ্তার করে। তাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Sorry, no post hare.