,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

হ্মণবাড়িয়ার সরাইলে জমি থেকে মৎস্য ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

Brahmanbaria sadar hospital pic
খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কৃষি জমি থেকে অহিদ মিয়া (৫৭) নামের এক মৎস্য ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার চুন্টা ইউনিয়নের বড়বল্লা শ্মশান ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। অহিদ মিয়া ওই এলাকার মৃত লোফা মিয়ার ছেলে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, অহিদ মিয়া পেশায় একজন মৎস্য ব্যবসায়ি ছিলেন। বিভিন্ন পুকুরে মাছ চাষ করতেন। মঙ্গলবার সন্ধ্যায় কাজে বাড়ি থেকে বের হয়ে যান। রাতে আর তিনি বাড়িতে ফেরেননি। রাতে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধ্যান পান নি। সকালে স্থানীয়রা তার মরদেহ কৃষি জমির ভেতরে  দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
তিনি আরও জানান, তার মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
শেয়ার করুন

Sorry, no post hare.