,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

ত্রিপুরা মুখ্যমন্ত্রীকে আম উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

খবর সারাদিন রিপোর্ট : ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী জন্য ৫০০ কেজি হিমসাগর আম উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থল বন্দর দিয়ে আমগুলো ভারতের ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদের হাতে তুলে দেওয়া হয়। তিনি ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহার কাছে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আমগুলো পৌঁছে দেবেন।
আখাউড়া কাস্টমস সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পিকআপ ভ্যানে করে আমগুলো আখাউড়া স্থলবন্দরে আনা হয়। স্থানীয় সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠান শোয়েব ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী মোঃ রাজিব উদ্দিন ভুঁইয়া বাংলাদেশ সহকারী হাইকমিশনের কাছে আমগুলো হন্তান্তর করেন। প্রতি কার্টনে ৫ কেজি করে ১০০ টি কার্টনে ৫০০ কেজি হিমসাগর আম রয়েছে। আগরতলাস্থ বাংলাদেশের সহকারী হাইকমিশনের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী ও মোঃ আল-আমিন, আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট পুলিশের ইনচার্জ হাসান আহমেদ ভুঁইয়া ও এএসআই দেওয়ান মুর্শেদুল হকসহ দু দেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় ভারতের ত্রিপুরা রাজ্যে নিযুক্ত বাংলাদেশের সহকারী কমিশনার আরিফ মোহাম্মদ বলেন, বাংলাদেশর প্রধানমন্ত্রী ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রীসহ উনার রাজ্যের বিশিষ্ট ব্যক্তিবর্গের জন্য আমগুলো উপহার পাঠিয়েছেন। এতে করে বাংলাদেশ- ভারতের সম্পর্ক আরো দৃঢ়গতি হবে বলে মনে করি। ভারত-বাংলাদেশ সবসময় পাশাপাশি বন্ধু রাষ্ট্র হিসেবে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.