,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আইনমন্ত্রী আওয়ামীলীগ নয়, বিএনপি ও তার হোতারাই নির্বাচন নিয়ে তামাশা করেছে

Brahmanbaria Law minister pic
খবর সারাদিন রিপোর্ট : আওয়ামীলীগ নির্বাচন নিয়ে তামশা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা এমন বক্তব্যকে কেন্দ্র করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ওনার অভ্যাস-ই হল উদ্ভট উদ্ভট কথা বলা, আওয়ামীলীগ নির্বাচন নিয়ে কখনো তামাশা করে নাই। তিনি মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন। এ সময় মন্ত্রী আরো বলেন, নির্বাচন নিয়ে বিএনপি ও বিএনপির হোতারাই তামাশা করেছে অতীতে। আওয়ামীলীগ কোন নির্বাচন নিয়ে-ই তামাশা করে নাই আর করবেও না। আওয়ামীলীগ ভবিষ্যতেও সুষ্ঠু ও সঠিক নির্বাচন করবে।
 এর আগে আইনমন্ত্রী আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে এসে পৌছলে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা সহকারী কমিশনার ভুমি প্রশান্তি চক্রবর্তী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র তাকজিল খলিফা কাজল সহ দলীয় নেতাকর্মীরা।
শেয়ার করুন

Sorry, no post hare.