,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে “এনটিভির” ২১ বছরে পদার্পন অনুষ্ঠান অনুষ্ঠিত

pic 1

খবর সারাদিন রির্পোট: ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে দর্শকনন্দিত টেলিভিশন চ্যানেল “এনটিভির” ২১ বছরে পদার্পন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দিনটি পালনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম। ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.এস.এম শফিকুল্লাহর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার, পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা প্রমূখ। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন শাহীনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন এনিটিভ ব্রাহ্মণবাড়িয়ার নিজস্ব প্রতিবেদক শিহাব উদ্দিন বিপু।
শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, সাবেক সাধারণ সম্পাদক আ,ফ,ম কাউসার এমরান, সাবেক সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, বী মুক্তিযোদ্ধা আবু হুরায়রাহ।
এ সময় বক্তরা বলেন, এনটিভি তাদের ২০ বছরেরও বেশী পথ চলায় সংবাদ, বিনোদনসহ প্রতিটি সেক্টরেই তাদের ভিন্ন মাত্রার উপস্থাপনার মাধ্যমে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছে। এনটিভি মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশ ও সুন্দর সমাজ বিনির্মাণে অগ্রনী ভূমিকা পালন করবে বলেও আশাবাদ করেন তারা। পরে কেক কেটে জননন্দিত টেলিভিশন এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাগনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং শহরের সূধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোস্তফা।

শেয়ার করুন

Sorry, no post hare.