,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার অভিযোগে প্রবাস ফেরত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূ নিহত মেঘলা
খবর সারাদিন রির্পোটঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পারিবারিক কলহের জেরে স্বামীর উপুর্যপরি ছুরিকাঘাতে মেঘলা আক্তার (১৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। সোমবার সকালে কসবা পৌরসভার কালিকাপুর আশ্রয়ন প্রকল্পে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পালাতক রয়েছে ঘাতক স্বামী নাইম মিয়া (৩০)। নাইমের বাড়ি নোয়াখালী জেলার মাইজদি এলাকায়। নিহত মেঘলা কসবা পৌরসভার কালিকাপুর আশ্রয়ন প্রকল্পে বাসিন্দা আলমগীর হোসেনে মেয়ে।

স্থানীয়রা জানায়, নাইম প্রবাসে থাকাবস্থায় স্ত্রী মেঘলা খালাতো ভাইয়ের সাথে পরকিয়ার একটি অভিযোগ উঠে। নাঈম বিষয়টি জানতে পেরে কিছুদিন আগে সৌদি আরব থেকে ফিরে আসেন। সোমবার সকালে পরকীয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত স্বামী নাইম মিয়া মেঘলাকে উপুর্যপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় মেঘলাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে পরকীয়া না অন্য কোন কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের পিতা আলমগীর হোসেন বাদি হয়ে কসবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘাতক স্বামীকে গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুন

Sorry, no post hare.