,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় নৈশপ্রহরীকে হাত-পা বেঁধে হত্যা

download

খবর সারাদিন রির্পোট : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে একটি মোবাইল কোম্পানির টাওয়ারের কক্ষ থেকে হাত-পা বাঁধা অবস্থায় আবু লাল (৬০) নামের এক নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বুধন্তী থেকে তার মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। আবু লাল ওই এলাকার আব্দুল জব্বার ভূইয়ার ছেলে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহমেদ জানান, আবু লাল রবি মোবাইল কোম্পানির টাওয়ারের নৈশপ্রহরী ছিলেন। সেখানে রাতের কোন এক সময় চোর হানা দিয়ে টাওয়ারের কক্ষের জানালা ভেঙে ফেলে ভেতরে প্রবেশ করে। এসময় আবু লালের হাত-পা বেঁধে তাকে হত্যা করে মোবাইল টাওয়ারের ব্যাটারি চুরি করে নিয়ে যায়। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

Sorry, no post hare.