,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় দাঙ্গা ও সন্ত্রাস রোধে স্কাউটস সদস্যদের র‌্যালী-সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ও সন্ত্রাস রোধে র ্যালী সমাবেশ
খবর সারাদিন রির্পোট: সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দাঙ্গা, সন্ত্রাস এবং মাদক বিরোধী র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা স্বাউটস্ এর উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট ও কাব স্কাউটের সদস্যদের নিয়ে এ কর্মসূচী পালিত হয়। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ টোল প্লাজা এলাকা থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে মহাসড়কের গোল চত্বর এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্যামল চন্দ্র বসাকের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার কাজী তাহমিনা আক্তার শারমিন, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহমেদ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, সরকারি হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবীর প্রমূখ।
সমাবেশে মাদকের ব্যবহার রোধ, দাঙ্গা ও সন্ত্রাস প্রতিরোধে সমাজের সকল স্তরের লোকজনকে আরো সচেতন হওয়ার পাশাপাশি সোচ্চার ভূমিকা পালনের আহবান জানানো হয়।
শেয়ার করুন

Sorry, no post hare.