,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে দুর্ধর্ষ চুরি

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে চুরি
খবর সারাদিন রির্পোট: ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় প্রতিষ্ঠানটির সিসি টিভি ক্যামেরার ডিভিআর, বায়োমেট্রিক পেনড্রাইভসহ নগদ টাকা নিয়ে যায় চোরেরা। সোমবার সকালে কেন্দ্রটি খোলার সময় চুরির বিষয়টি নজরে আসে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্তে ও ঘটনার পেছনে জড়িতদের দ্রুত  আইনের আওতায় আনতে পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই মাঠে কাজ করছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, প্রতিষ্ঠানে কর্মরতরা প্রতিদিনের মত তাদের কার্যক্রম শেষে রবিবার সন্ধ্যায় প্রতিষ্ঠানটি তালাবদ্ধ করে চলে যান। সোমবার সকালে এসে তারা প্রতিষ্ঠানটির পেছনের গ্রীল কাটা এবং বারান্দা খোলা দেখতে পান। পরে পুলিশকে খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তের কাজ শুরু করে। এ সময় জানাযায়, প্রতিষ্ঠানটি থেকে ৪ টি বায়োমেট্রিক পেনড্রাইভ, সিসি টিভি ক্যামেরার ডিভিআর ও নগদ ৫ হাজার টাকা চুরি হয়েছে। ওসি আরো জানান, ঘটনার পর পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরির ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত  আইনের আওতায় আনতে পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই আলামত সংগ্রহের পাশাপাশি কাজ করছে।
প্রসঙ্গত, প্রান্তিক ও দূরবর্তী এলাকায় বসবাসকারী বাংলাদেশি নাগরিকদের ভারতীয় ভিসা চাহিদা পূরণ ও ভিসা পাওয়া আরও সহজ করার লক্ষ্যে ২০১৯ সালের ১৩ জানুয়ারী ব্রাহ্মণবাড়িয়া ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের কার্যক্রম শুরু হয়।
শেয়ার করুন

Sorry, no post hare.