,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার যুবক নিহত

সৌদিতে নিহত ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার ছবি ১ 1
খবর সারাদিন রির্পোট: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় জুনায়েদ মিয়া (২২) নামে এক ব্রাহ্মণবাড়িয়ার যুবক নিহত হয়েছে। সোমবার সকালে বিষয়টি জানিয়েছেন নিহতের মামা শামীম সরকার। এর আগে রবিবার দুপুরে সৌদি আরবের দাম্মাম শহরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। নিহত জুনায়েদ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের রুটি গ্রামের হামিদুল ইসলামের ছেলে।
নিহতের স্বজনরা জানান, জুনায়েদ পরিবারের অস্বচ্ছলতা দূর করতে ধারদেনা করে এক বছর আগে সৌদি আরব পাড়ি জমান। সেখানে তিনি বলদিয়া কোম্পানীর গাড়ির হেলপার ছিলেন। রবিবার দুপুরে দাম্মাম শহরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। এ ঘটনায় চালক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার মরদেহ দাম্মাম শহরের একটি হাসপাতালের হিমঘরে রাখা আছে। জুনায়েদের আকস্মিক মৃত্যুতে তার পরিবার ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুল ইসলাম জানান, বিষয়টির খোঁজ নেয়া হচ্ছে।  নিহত প্রবাসীর মরদেহ দেশে আনতে আমরা প্রয়োজনীয় আইনগত সহায়তা নিশ্চিত করব।
শেয়ার করুন

Sorry, no post hare.