,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় বাজার দর স্থিতিশীল রাখতে অভিযান, পোল্ট্রি ফার্মসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযান

খবর সারাদিন রির্পোট: ব্রাহ্মণবাড়িয়ায় ডিমের বাজার স্থিতিশীল রাখতে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার দুপুরে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্ততেরর সহকারি পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান এর নেতৃত্বে শহরের ঐতিহ্যবাহী আনন্দ বাজারে এই অভিযান পরিচালিত হয়। এ সময় রশিদ না থাকায় এবং মূল্য তালিকা না টানানোয় ৪ টি প্রতিষ্ঠানকে নগদ ১৬ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও বাজার অস্থিতিশীল হতে পারে এমন কোন কাজ থেকে বিরত থাকতে তাদেরকে সচেতন করেন।

ব্রাহ্মণবাড়িয়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্ততেরর সহকারি পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান জানান, নিত্য প্রয়োজনীয় পণ্যের দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে নিয়মিত অভিযান চলছে। এরই অংশ হিসেবে ডিমের বাজার দর স্বাভাবিক রাখতে এ অভিযান পরিচালিত হয়। এ সময় ডিম বিক্রীর পর রশিদ না দেয়ায় ডিম উৎপাদনকারী প্রতিষ্ঠান তিতাস পোল্ট্রি ফার্মকে ১০ হাজার টাকা এবং ক্রয় রশিদ না থাকায় মোমিনুল ইসলাম ডিমের আড়ৎকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও আলু বিক্রীর মূল্য তালিকা না টানানোয় মেসার্স আলী এন্টার প্রাইজ ও আয়ান এন্টার প্রাইজকে এক হাজার টাকা করে ২ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Sorry, no post hare.