,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অনিয়ম-দুর্নীতির অভিযোগে ইউনিয়ন পরিষদ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ ও মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া মানববন্ধনের ছবি
খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ২নং মেহারী ইউনিয়ন পরিষদ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে ভূক্তভোগী এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে বিক্ষুব্ধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেনের নানা দুর্নীতির বিষয় তুলে ধরে বিচার চেয়ে এই বিক্ষোভ করেন। এ সময় বক্তব্য রাখেন যমুনা গ্রাম মসজিদের ইমাম হাফেজ আবুল কালাম, মেহারী ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এস, এম শামীম, মোঃ সুমনসহ স্থানীয় এলাকাবাসী। এ সময় ভূক্তভোগীরা বলেন, ওয়ারিশ সার্টিফিকেট, জন্মনিবন্ধন পত্র, ট্রেডলাইসেন্সসহ যেকোন জরুরী কাগজপত্র পেতে ১১শ থেকে ১২শ টাকা দিতে হচ্ছে। সরকারি ভাবে এত টাকা নেওয়ার কোন নিয়ম না থাকলেও চেয়ারম্যানের নির্দেশে ওই ইউনিয়নের উদ্যোক্তা খালেদ মাসুদসহ একটি চক্র সবার কাছ থেকে অতিরিক্ত অর্থ হাতিয়ে নিচ্ছে যা পুরোপুরি অন্যায়। তারা সাধারণ মানুষকে জিম্মী করে বিভিন্ন চার্জের কথা বলে অতিরিক্ত টাকা বাগিয়ে নিচ্ছে। তারা আরো বলেন, বর্তমান সরকার নাগরিক সেবাকে প্রান্তিক পর্যায়ে পৌছে দিতে বহুমুখী উদ্যেগ গ্রহণ করেছে। আর এ সুযোগকে কাজে লাগিয়ে ওই চক্রটি ইউনিয়ন পরিষদে সেবার জন্য আসা জনসাধারণকে নানাভাবে হয়রাণি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। আমরা দ্রুত এই দূর্ভোগ থেকে পরিত্রান চাই।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে ২নং মেহারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সকল অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, সরকার নির্ধারিত ফি ছাড়া অতিরিক্ত কোন টাকা রাখা হয়না। আমার প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্র করছে।
শেয়ার করুন

Sorry, no post hare.