,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়ায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

খবর সারাদিন রির্পোটঃ  ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আইন-শৃংখলা কমিটির মাসিক সভা গতকাল বুধবার অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম, ট্রাফিক ইন্সপেক্টর দেবব্রত কর, বন কর্মকর্তা মোঃ শাহজাহান, ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাভেল, নাছির উদ্দিন, মোঃ কামরুল ইসলাম, মোঃ হাকিম মোল্লা, মশিউর রহমান লিটন, মোঃ শাহআলম, শেখ ওমর ফারুক প্রমুখ।
সভায় বক্তারা শহরের কোর্ট রোড ও মসজিদ রোডকে ওয়ানওয়ে করায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান। বক্তারা বলেন, ইদানিং শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় বিদ্যুতের সার্ভিস লাইন চুরির হিড়িক পড়েছে। সদর উপজেলার বিভিন্ন স্থানে ছিনতাইকারীর উৎপাত বেড়েছে। বিভিন্ন আবাসিক হোটেলে চলে অসামাজিক কর্মকান্ড। এজন্য রাতের বেলা শহরের বিভিন্ন পাড়া-মহল্লাও বিভিন্ন ইউনিয়নে পুলিশী টহল জোরদার করার দাবি জানান।
বক্তারা লোকনাথ উদ্যানের (টেংকের পাড়) গেইটের পাশ থেকে পৌরসভার ময়লার ভাগাড় অন্যত্র সরিয়ে নেয়ার, যানজট নিরসনে শহরের গুরুত্বপূর্ন মোড় ও প্রধান রাস্তার বিভিন্ন স্থানে পর্যাপ্ত ট্রাফিক মোতায়েন ও ডেঙ্গু প্রতিরোধে সদর উপজেলার পক্ষ থেকে মশক নিধন অভিযান শুরু করার দাবি জানান। সভায় বক্তারা বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে একটি মহল গুজব রটিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করবে। ওই মহলটি সম্পর্কে সবাইকে সচেতন থাকতে হবে।
সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান বলেন, যার যার অবস্থান থেকে যদি আমরা সবাই কাজ করি তাহলেই আইন-শৃংখলা পরিস্থিতির উন্নয়ন হবে। তিনি কেউ যাতে কোন ধরনের গুজব ছড়িয়ে বিশৃংলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সবাইকে সর্তক থানার আহবান জানান।

শেয়ার করুন

Sorry, no post hare.