,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ভিডিও ধারণ ও মারধরের ঘটনায় সাময়িক বহিষ্কার সেই ছাত্রলীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেপ্তার হওয়া জেলা ছাত্রলীগের সহ সভাপতি বিপ্লব 2

খবর সারাদিন রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি ব্যায়ামাগারে আপত্তিকর গোপন ভিডিও ধারণের অভিযোগ করায় দুই বোনসহ তিনজনকে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় অভিযুক্ত জেলা ছাত্রলীগের সহসভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লবকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি তাকে কেন স্থায়ী বহিষ্কার করতে কেন্দ্রীয় সংসদে সুপারিশ করা হবে না তা আগামী ৭ কর্মদিবসে স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত কারণ দর্শাতে বলা হয়েছে। রবিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সহ-সভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লব এর উপর সংগঠন নীতি ও আদর্শ পরিপন্থি কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ উঠায় তাকে সাময়িক অব্যাহতি প্রদান করা হলো। এবং সেই সাথে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ কেন করা হবে না তার কারন লিখিত আকারে দপ্তর সেলে স্বশরীরে উপস্থিত হয়ে আগামী ০৭ কার্যদিবসের মধ্যে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।
উল্লেখ, গোপনে ভিডিও ধারণের প্রতিবাদ করায় দুই নারীসহ তিনজনকে গত বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় জেলা শহরের মৌলভীপাড়ায় বিএস ফিটনেস ক্লাব নামক একটি জিমে পরিচালক জেলা ছাত্রলীগের সহসভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লব, আরেক সামিন ও জিমের ফিটনেস ট্রেইনার মিতু আক্তারের বিরুদ্ধে দলবদ্ধ ভাবে মারধোরে অভিযোগ উঠে। ৯৯৯ এর কল পেয়ে এই ঘটনা পুলিশ ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগের সহসভাপতি বিপ্লব সহ অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন বৃহস্পতিবার ভোরে তাদের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করে আদালতে পাঠায় পুলিশ। অভিযুক্ত তিন আসামীই এখনো জেল হাজতে রয়েছেন।

শেয়ার করুন

Sorry, no post hare.