,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় দাবী আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

Press conference pic

খবর সারাদিন রিপোর্টঃ পদোন্নতি, পদসৃজন ও স্কেল আপগ্রেডেশনসহ নানা দাবী আদায়ে ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলন করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি জেলা শাখার সভাপতি প্রফেসর ডক্টর মোঃ ইব্রাহিম। এ সময় বক্তব্য রাখেন, সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক উপাধক্ষ্য হামজা মাহমুদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ,এস, এম শফিকুল্লাহসহ সংগঠনের নেতৃবৃন্দ।

লিখিত বক্তব্যের পাশাপাশি বক্তারা জানান, আন্ত: ক্যাডার বৈষম্য নিরসনসহ বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের বিভিন্ন ন্যায্য দাবি আদায়ে আগামী ২ অক্টোবর সারা দেশে একদিনের কর্মবিরতি পালন করা হবে। এছাড়া দৃশ্যমান অগ্রগতি না হলে ১০, ১১ ও ১২ অক্টোবর সারাদাশের সরকারি কলেজ, সরকারি মাদ্রাসাসহ সকল দপ্তর ও অধিদপ্তরে টানা তিনদিনের কর্মবিরতি পালন করা হবে। এছাড়াও তারা বলেন, সংশ্লিষ্টদের সাথে দফায় দফায় বৈঠক ও আলোচনা করেও তাঁদের দাবী আদায় হয়নি। শিক্ষা ক্যাডারের ১৬ হাজার শিক্ষাক বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশের স্বপ্ন পূরণে একযোগে কাজ করে গেলেও তারা প্রাপ্য অধিকার ও সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। তাই এখন দাবী আদায়ে শিক্ষকরা প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন।

শেয়ার করুন

Sorry, no post hare.