,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (দঃ) উদযাপিত

IMG 20230926 WA0008
খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (দঃ) উদযাপিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার ঘাটিয়ারা আলিম মাদ্রাসা ও তরিকায়ে নববীয়া মুহাম্মদিয়া রহমানীয়া হামিদিয়া সুন্নিয়া দরবার শরীফ ও আহলে সুন্নাত ওয়াল জামাতের সমন্বয়ে এই পবিত্র জশনে জুলুছ উদযাপিত হয়। এতে প্রায় বিভিন্ন মাদ্রসা ও গ্রামের শহ¯্রাধিক মানুষ অংশগ্রহণ করে।

উদযাপিত জুলুছে নেতৃত্ব দেন ঘাটিয়ারা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কাজী মোঃ আবুল কালাম ও মাওলানা আব্দুর রহমান হামিদী। সহযোগিতায় ছিলেন ঘাটিয়ারা আলিম মাদ্রসার শিক্ষকবৃন্দ, গ্রামবাসী, সোনাকান্দি,  ফরাজীকান্দি, ছতুরা দরবার শরীফ, মান্নানিয়া সুন্নিয়া মাদ্রাসা। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন ঘাটিয়ারা আলিম মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা শেখ মুহাম্মদ মনির হোসাইন। এ সময় উপস্থিত ছিলেন  মাওলানা রাফি উদ্দিন, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা কাজী নাছির উদ্দিন, মাওলানা সাফায়েত হোসেন, মাওলানা আবু কাউছার, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা ইয়াছিন মোল্লা, মাওলানা মাসুদ মোল্লা প্রমুখ।

শেয়ার করুন

Sorry, no post hare.