,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

নির্বাচনকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের আনন্দ মিছিল

Brahmanbaria awamileague misil pic

খবর সারাদিন রিপোটঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পর নির্বাচনকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যায় তফসিল ঘোষণাকে ঘিরে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারে এসে সমবেত হয়। পরে তফসিল ঘোষনার সাথে সাথে বিপুল সংখ্যাক নেতাকর্মী মোটরসাইকেল শোডাউন ও আনন্দ মিছিল বের করে। মিছিলটি শহরে কান্দিপাড়া, টিএরোড, কালীবাড়ি মোড়সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় জেলা আওয়মীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় প্রশাসনের পক্ষ থেকে জেলাজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সন্ধ্যায় শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে টহল দেয় আইনশৃঙ্খলা বাহিনী।
এ বিষয়ে জেলা পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন জানান, তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যেকোন ধরনের নাশকতা এড়াতে পাঁচশতাধিক পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা দ্বায়িত্ব পালন করছে।

শেয়ার করুন

Sorry, no post hare.