,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন

WhatsApp Image 2023 12 09 at 4.38.20 PM

খবর সারাদিন রিপোর্টঃ মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় (বালক-বালিকা) কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে স্থানীয় লোকনাথ টেংকের পার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) সোনাহর আলী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আবুল কাশেম প্রমুখ। উদ্বোধনী খেলায় সদর উপজেলা বালক ও বালিকা দল আখাউড়া উপজেলার বালক ও বালিকা দলকে পরাজিত করে।

জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা পুলিশের আয়োজিত টুর্নামেন্টে জেলার ৯টি উপজেলা ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা থেকে ২টি করে মোট ২০টি দল অংশগ্রহণ করছে। এর মধ্যে প্রতি উপজেলা থেকে ১টি বালক দল ও ১টি করে বালিকা দল রয়েছে। আগামী ১৬ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.