,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমকে বিদায়ী সংবর্ধনা প্রদান

IMG 20231213 WA0004

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অফিসার্স ক্লাব ব্রাহ্মণবাড়িয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ও জেলা পরিষদের যৌথ উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন, বিজিবিন ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আশিক হাসান উল্লাহ, বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ, র‌্যাব-৯-এর ব্রাহ্মণবাড়িয়া ক্যাম্পের অধিনায়ক, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এ.এস.এম শফিকুল্লাহ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক সুশান্ত সাহা, সড়ক ও জনপথ ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক মীর নিজাম উদ্দিন, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমার লুৎফুর রহমান (নাছিমা মুকাই আলী), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, কসবা পৌর সভার মেয়র এমজি হাক্কানী, আখাউড়া পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল, নবীনগর পৌর সভার মেয়র শিব সংকর দাস, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল ছিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা আবু হোরায়রাহ, গাজী মোঃ রতন মিয়া, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম বলেন, ব্রাহ্মণবাড়িয়া একটি সমৃদ্ধ জেলা। সকলের সহযোগীতা নিয়ে আমি সততার সাথে এখানে কাজ করেছি। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় কাজ করতে গিয়ে আমার তৃপ্তির জায়গা আছে। আমি ব্রাহ্মণবাড়িয়ায় আশ্রয়ণ প্রকল্প নিয়ে কাজ করেছি, করোনার ভ্যাকসিন নিয়ে কাজ করেছি। ব্রাহ্মণবাড়িয়া এখন ভ‚মিহীন ও গৃহহীনমুক্ত জেলা। ভ্যাকসিন টিকায় ব্রাহ্মণবাড়িয়া দেশের ৬৪ জেলার মধ্যে ২ নম্বরে আছে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় অনেক চ্যালেঞ্জিং কাজ বাস্তবায়ন করেছি। আমরা একটি টীম ব্রাহ্মণবাড়িয়া নিয়ে কাজ করেছি। এই কৃতিত্ব আমার নয়, এই কৃতিত্ব আমার সাথে যারা কাজ করেছেন তাদের সকলের। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় কাজ করতে গিয়ে সকল মহলের সহযোগীতা পেয়েছি। তাই ব্রাহ্মণবাড়িয়াবাসীকে ধন্যবাদ জানাই। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় যিনি নতুন জেলা প্রশাসক হিসেবে আসবেন, আপনারা আমাকে যেমন সহযোগীতা করেছেন তাকেও তেমনভাবে সহযোগীতা করবেন। তিনি বলেন, চাকুরি জীবনে ব্রাহ্মণবাড়িয়ার মানুষের ভালোবাসা কোনদিন ভুলবনা।
অনুষ্ঠানে সরকারি, বেসরকারি বিভিন্ন দপ্তরের শীর্ষ কর্মকর্তাগন, বীর মুক্তিযোদ্ধাগন, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, জনপ্রতিনিসহ পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমকে গত ১০ ডিসেম্বর প্রত্যাহার করে নির্বাচন কমিশন সচিবালয়। তাকে বর্তমানে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.