,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থনে প্রতিবন্ধিদের জনসভা

IMG 20231224 WA0010

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সাংসদ র. আ. ম উবায়দুল মেকাতাদির চৌধুরীকে সমর্থন জানিয়েছে হাজারো প্রতিবন্ধি। এ উপলক্ষে রবিবার সকালে শহরের বঙ্গবন্ধু স্কয়ার চত্বরে ব্রাহ্মণবাড়িয়া প্রতিবন্ধি ঐক্যফোরামের উদ্যোগে জনসভার আয়োজন করা হয়। এ সময় জেলার সদর উপজেলার প্রায় ১ হাজার প্রতিবন্ধি আনুষ্ঠানিকভাবে সমর্থন জানান। সভায় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পদাক মাহবুবুল বারী চৌধুরী মন্টুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রতিবন্ধি ঐক্যফোরামের সংগঠক হেদায়েতুল আজিজ মুন্না। এ সময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি হেলাল উদ্দিন, বিশিষ্ট চিকিৎসক সাইফুউদ্দিন খান শুভ্রসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিবন্ধি ঐক্যফোরামের সংগঠক হেদায়েতুল আজিজ মুন্না বলেন, এক সময় প্রতিবন্ধিরা সমাজের অবহেলিত অবস্থায় ছিল। কিন্তু বর্তমান সরকার প্রতিবন্ধিদের মানুষ হিসেবে নতুন করে পরিচয় করে দিয়েছে। এই সরকার প্রতিবন্ধিদের কল্যানে ও উন্নয়নে অনেক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। এরই কৃতজ্ঞতা স্বরুপ সরকারের পক্ষে স্থানীয় সাংসদ ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সমর্থন জনিয়েছে হাজারো প্রতিবন্ধিরা। আমরা আশা করি এই সরকার প্রতিবন্ধিদের কল্যানে আরো যুগান্তকারী বিভিন্ন উদ্যোগ গ্রহন করবেন।
এদিকে প্রতিবন্ধিদের স্বতঃস্ফূর্ত সমর্থন পেয়ে উচ্ছসিত নৌকা প্রতীকের প্রার্থী মোকতাদির চৌধুরী। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার দল আওয়ামীলীগ সর্বদাই প্রতিবন্ধিবান্ধব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিবন্ধিদের উন্নয়নে বহু উদ্যোগ বাস্তবায়িত হয়েছে। তিনি আরো বলেন, কোন নির্বাচনী আয়োজনে প্রতিবন্ধিদের এই রকম সক্রিয় অংশগ্রহন এর আগে কখনো দেখা যায়নি। তাই প্রতিবন্ধি ব্যক্তিরা যাতে নির্বিঘেœ কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেজন্য তিনি নির্বাচন কমিশন ও জেলা রিটার্নিং কর্মকর্তার প্রতি অনুরোধ জানান।

শেয়ার করুন

Sorry, no post hare.