,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়া- ৩ আসনে শেষ মূহুর্তে প্রচারণায় ব্যস্ত বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা

WhatsApp Image 2024 01 04 at 3.57.22 PM

খবর সাবাদিন রির্পোটঃ ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে শেষ মূহুর্তে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা। বৃহস্পতিবার দুপুরে তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের বিভিন্ন এলাকায় মিছিল, গনসংযোগ ও পথসভা করে। এতে তার কর্মী সমর্থকরা বিভিন্ন ধরণের বাদ্য বাজনা নিয়ে অংশ নেয়। মিছিলটি শহরের কাউতলী থেকে বের হয়ে টি, রোড, কালিবাড়ি মোড়, পুরাতন কাচারি রোডসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। মিছিলে নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে নির্বাচনের মাঠ অনেকটাই উৎসবমূখর হয়ে উঠে। এ সময় বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা (নোঙ্গর) প্রতীকে সবার কাছে ভোট চান।

পরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এক পথসভায় তিনি বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে ভোটের হাওয়া লেগেছে। তবে সংশয় ভোটগ্রহন সুষ্ঠু হবে কিনা। যদি ভোটগ্রহন সুষ্ঠু হয় তবে জনতা নোঙ্গর প্রতীকে বিএনএমকেই বেছে নিবে।

শেয়ার করুন

Sorry, no post hare.