,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

ব্রাহ্মণবাড়িয়া- ৩ আসনে শেষ মূহুর্তে প্রচারণায় ব্যস্ত বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা

খবর সাবাদিন রির্পোটঃ ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে শেষ মূহুর্তে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা। বৃহস্পতিবার দুপুরে তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের বিভিন্ন এলাকায় মিছিল, গনসংযোগ ও পথসভা করে। এতে তার কর্মী সমর্থকরা বিভিন্ন ধরণের বাদ্য বাজনা নিয়ে অংশ নেয়। মিছিলটি শহরের কাউতলী থেকে বের হয়ে টি, রোড, কালিবাড়ি মোড়, পুরাতন কাচারি রোডসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। মিছিলে নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে নির্বাচনের মাঠ অনেকটাই উৎসবমূখর হয়ে উঠে। এ সময় বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা (নোঙ্গর) প্রতীকে সবার কাছে ভোট চান।

পরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এক পথসভায় তিনি বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে ভোটের হাওয়া লেগেছে। তবে সংশয় ভোটগ্রহন সুষ্ঠু হবে কিনা। যদি ভোটগ্রহন সুষ্ঠু হয় তবে জনতা নোঙ্গর প্রতীকে বিএনএমকেই বেছে নিবে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.