,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

WhatsApp Image 2024 01 04 at 3.57.22 PM 1

খবর সারাদিন রির্পোটঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও (কাচিঁ প্রতিক) ইশতেহার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ইশতেহার ঘোষণা করেন। এসময় তার পক্ষে ইশতেহার পাঠ করেন এডভোকেট মোঃ শাহপরান।
ফিরোজুর রহমান তার ইশতেহারে জীব-বৈচিত্র রক্ষায় তিতাস নদী ও বিভিন্ন খাল পুঃণ খনন, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন। বিশেষ করে অকাঠামোগত উন্নয়ন ও আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াকে শান্তিপূর্ণ একটি পরিকল্পিত নগরীতে গড়ে তোলার বিভিন্ন ক্ষেত্র তুলে ধরেন। পরে তিনি সুষ্ঠু পরিবেশে নির্বাচন অনুষ্ঠানে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্র নেতা মাহমুদুল হক ভুইয়া, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক জীবন, সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ওমর ফারুক প্রমূখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Sorry, no post hare.