,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পথ দেখানোর কথা বলে ১২ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মোঃ ফারুক মিয়া-(৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা জেলার হোমনা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফারুক মিয়া বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের ভুরভুরিয়া উত্তর হাটির মৃত শাহজাহান মেম্বারের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন বলেন, গত ২৫ ফেব্রুয়ারি বিকেলে ওই শিশু তার বান্ধবির নানার বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পরে সে বান্ধবির নানার বাড়ির পথ হারিয়ে ফেলে। পথিমধ্যে ফারুকের সাথে ওই শিশুর দেখা হয়। ফারুক শিশুটিকে তার বান্ধবির নানার বাড়ি চিনিয়ে দেয়ার কথা বলে ভুরভুরি এলাকার মনু মিয়ার বাড়ির পাশের ভুট্টা ক্ষেতের ভিতরে নিয়ে গিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষন করে।
লোক লজ্জার ভয়ে শিশুর পরিবারের সদস্যরা প্রথমে কাউকে বিষয়টি অবহিত করেনি। পরে স্থানীয়দের মাধ্যমে শিশুর মা বাদী হয়ে ৯ মার্চ বাঞ্ছারামপুর মডেল থানায় একটি মামলা করলে পুলিশ রাতেই অভিযুক্ত ফারুককে গ্রেপ্তার করে।
তিনি বলেন, রোববার দুপুরে ফারুককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরিক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.