,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত

WhatsApp Image 2024 04 21 at 4.36.56 PM

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চালিত অটোরিকসা ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম আজাদ ভ‚ইয়া-(৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় অপর ৪জন আহত হয়।
গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ব্রাহ্মণবাড়িয়া-আগরতলা সড়কের কোড্ডা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ ভূইয়া জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক পদে কর্মরত ছিলেন।
স্থানীয়রা জানান, শনিবার বিকেলে জেলায় একটি সভায় অংশগ্রহণ করে আবুল কালাম আজাদ ভূইয়া ও প্রশিক্ষক জিয়াউর রহমান আখাউড়ায় যান। সেখান থেকে রাতে ব্যাটারি চালিত ইজিবাইকযোগে ব্রাহ্মণবাড়িয়ায় ফেরার পথে কোড্ডায় তিতাস সেতুর সামনে একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আবুল কালামসহ ইজিবাইকের পাঁচজন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক আবুল কালাম আজাদ ভূইয়াকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.