,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ

WhatsApp Image 2024 04 22 at 5.59.31 PM

প্রায় ১০ ঘণ্টা বন্ধ থাকার পর ব্রাহ্মণবাড়িয়া সদর ও সরাইলে গ্যাস সরবরাহ শুরু হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার তিতাস গ্যাসের ঘাটুরাস্থ মিটারিং এন্ড রেগুলেটরি স্টেশনে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় রবিবার রাত ১টা থেকে সরাইল ও ব্রাহ্মণবাড়িয়া সদরের একাংশে গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়। এতে ২ উপজেলার প্রায় ১৪ হাজার গ্যাস গ্রাহক চরম বিপাকে পড়ে।

মেরামত শেষে আজ সোমবার সকাল ১১ টা থেকে সরাইল ও ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সরবরাহ পুনরায় চালু হয়।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপমহাব্যবস্থাপক প্রকৌশলী শাহ আলম জানান, গত রাত ১টা থেকে যান্ত্রিক ত্রুটির কারণে সরাইল ও ব্রাহ্মণবাড়িয়া সদরের একাংশে গ্যাস সরবরাহ বন্ধ ছিল। এতে ২ উপজেলার আবাসিক ও বাণিজ্যিক ১৪ হাজার গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়। ঘটনার পর মেরামত শেষে পুনরায় এ লাইনে গ্যাস সরবরাহ শুরু হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.