,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে একজন নিহত ও ৫ জন আহত

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে একজন নিহত ও ৫ জন আহত

ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলা নিয়ে একপক্ষের ছুরিকাঘাতে একজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের নরসিংসার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ইয়াকুব মিয়া (৩৫)। তিনি এই গ্রামের নাজাতের গোষ্ঠীর মৃত আবদুল্লাহ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নরসিংসার গ্রামে সামিউন বাসির ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ছিলো শুক্রবার। বিকালের ফাইনাল খেলায় পশ্চিম পাড়া দল উত্তর পাড়া দল পরাজিত করে চ্যাম্পিয়ন হন। খেলা শেষে পশ্চিম পাড়া দল বাজি ফুটিয়ে উল্লাস প্রকাশ করে। এসময় উত্তর পাড়া দলের কয়েকজন বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় নাজাতের গোষ্ঠীর কুদ্দুস মেম্বারের ছেলে রায়হান ও তারেকের নেতৃত্বে কয়েকজন ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। ছুরিকাঘাতে ইয়াকুব, জুয়েল, কামাল,আরমান সহ ৫/৬ জন আহত হন। তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. শরিফুল হক বলেন, ইয়াকুবের পিঠে ছুরিকাঘাত লাগে। তার শরীর থেকে অধিক রক্তক্ষরণ হয়েছে। ধারণা করছি রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আসলাম হোসাইন বলেন,হত্যার খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। আমরা হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা করছি।

শেয়ার করুন

Sorry, no post hare.