,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্যালট পেপারে ভুল প্রতীক থাকায় ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত

ব্যালট পেপারে ভুল প্রতীক থাকায় ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউপি নির্বাচনে ব্যালোটে প্রতীক ভুল থাকায় চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করেছেন নির্বাচন কমিশন। রবিবার দুপুরে নির্বাচন কমিশন থেকে এ সিদ্ধান্ত জানানো হয়। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও কসবা উপজেলা নির্বাচন অফিসার অমিত কুমার দাস জানান, চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আহমেদের অটোরিকশা প্রতিকের বদলে ব্যালট পেপারে রিকশা প্রতীক চলে আসে। এ ব্যাপারে ইউসুফ আহমেদ নির্বাচন স্থগিত ও পুনঃনির্বাচনের দাবি জানিয়ে রিটার্নিং কর্মকর্তা বরাবর আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে নির্বাচন কমিশন স্থগিতের নির্দেশ দেন। তবে চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত হলেও ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচনের ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে।

প্রসঙ্গত, সকাল ৮ টা থেকে ১১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৩৫ জন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন। মোট ভোটার সংখ্যা ৩৩ হাজার ৪৩৫ জন।

শেয়ার করুন

Sorry, no post hare.