,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী মোকতাদির চৌধুরী
স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, শোষনমুক্ত, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক পথ অনুসরণ করে প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। সকল মানুষের অধিকার সুসংহত করে ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র বিনির্মাণে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেই এই সংগঠন এখনো এগিয়ে যাচ্ছে। তিনি আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, দেশের মানুষ আর দুর্দিন দেখতে চায়না। তাই ছাত্রলীগের ঐতিহ্যের ধারা অব্যাহত রেখে দেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে। তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন -স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগ সর্বতোভাবে পাশে থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

শহরের বঙ্গবন্ধু স্কয়ারে আয়োজিত সভায় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভন।

বিশেষ অতিথি ছিলে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহসভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সুরাপ মিয়া সোহাগ, তামান্না জেসমিন রিভা প্রমূখ। এদিকে সভাকে ঘিরে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিল করে সমাবেশে অংশ নেয়। সভায় আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের সম্মেলণের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ায় পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। আজ শুক্রবার সকালে জেলা ছাত্রমৈত্রী ও যুব মৈত্রীর উদ্যোগে এই কর্মসূচী পালিত হয়। স্থানীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত অনুষ্ঠানে জেলা যুব মৈত্রীর সভাপতি কাজী তানভীর শিপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন যুব মৈত্রী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ রুবেল, জেলা যুবমৈত্রীর সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির, সাধারণ সম্পাদক সানিউর রহমান, শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, জেলা নারী মুক্তি সংসদ সভাপতি ফজিলাতুন নাহার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, উন্নত যোগযোগ ব্যবস্থার পাশাপাশি শিক্ষা ও সংস্কৃতিতে অগ্রসরমান জেলা হলেও ব্রাহ্মণবাড়িয়ায় কোনো পাবলিক বিশ^বিদ্যালয় অথবা মেডিকেল কলেজ নেই। এসব প্রতিষ্ঠান স্থাপন করা জেলাবাসীর দীর্ঘ দিনের প্রাণের দাবী। প্রধানমন্ত্রী এই দাবী বাস্তবায়নে প্রতিশ্রæতি দিলেও এখনো কোনো উদ্যোগ নেয়া হয়নি। বক্তারা, জেলাবাসীর উচ্চ শিক্ষার সুবিধায় দ্রæত দাবী বাস্তবায়নে সরকারের সুদৃষ্টি কামনা করেন। পরে একটি বিক্ষোভ মিছিল হাসপাতাল রোড, কুমারশীল মোড়সহ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

Sorry, no post hare.