,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

আখাউড়ায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধির উপর হামলা \ যমুনা টিভির প্রতিনিধি গ্রেপ্তার

WhatsApp Image 2024 06 24 at 5.12.46 PM jpeg

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু’র উপর হামলার অভিযোগে যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশুকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুর ১২টার দিকে আখাউড়া চেকপোস্টের নো-ম্যান্স ল্যান্ডে এই হামলার ঘটনা ঘটে।
আহত বিশ্বজিৎ পাল বাবুকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পরে বিকেলে বিশ্বজিৎ পাল বাবু বাদি হয়ে মহিউদ্দিন মিশুকে আসামি করে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।
আহত বিশ্বজিৎ পাল বাবু আখাউড়া পৌরশহরের রাধানগরের বাসিন্দা। হামলাকারী মহিউদ্দিন মিশু উপজেলার দক্ষিণ ইউনিয়নের সাহেবনগরের বাসিন্দা।
মামলায় বাদি উল্লেখ করেন, আগে থেকেই মহিউদ্দিন মিশুর সাথে তার বিরোধ চলে আসছিল। ঘটনার সময় চেকপোস্টের নো-ম্যান্সল্যান্ড এলাকায় বিশ্বজিৎ পালকে দেখতে পেয়ে মহিউদ্দিন মিশু গালমন্দ করতে থাকেন। বিশ্বজিৎ পাল গালমন্দের প্রতিবাদ না করে ঘটনাস্থল ত্যাগ করতে উদ্যত হলে মহিউদ্দিন মিশু পেছন থেকে এসে তাকে কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে মহিউদ্দিন মিশু তার হাতে থাকা লোহার ধারালো বস্তু দিয়ে বিশ্বজিৎ পালের গলায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রক্তাক্ত স্থানে দুটি সেলাই দেয়া হয়।
ঘটনার পরপর সেখানে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মহিউদ্দিন মিশুকে আটক করে আখাউড়া থানায় নিয়ে আসে। বিকেলে মামলা দায়ের হলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।
এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নূরে আলম বলেন, বিশ^জিৎ পাল বাদী হয়ে মহিউদ্দিন মিশুর নামে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আমরা তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছি।

 

শেয়ার করুন

Sorry, no post hare.