,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

দীর্ঘ ৭ বছর পর ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

WhatsApp Image 2024 06 29 at 8.06.35 PM jpeg

খবর সারাদিন রিপোর্টঃ দীর্ঘ ৭ বছর পর বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার আনন্দঘন ও উৎসবমূখর পরিবেশে শ্রী শ্রী আনন্দময়ী কালিবাড়ি নাটমন্দির চত্বরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দ জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন। পরে উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক বাসুদের ধর। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক সন্তোষ শর্মা।

এ সময় তিনি বলেন, পূজা পরিষদ কেবল পূজা উদযাপনের জন্য করা হয়না, হিন্দুদের কল্যাণেও পূজা পরিষদ কাজ করে যায়। তবে যে অসাম্প্রদায়িক বাংলাদেশের চেতনা নিয়ে মুক্তিযুদ্ধ হয়েছিল, সেই অসাম্প্রদায়িক চেতান এখনো বাস্তবায়িত হয়নি। তিনি জেলা পর্যায়ের নেতৃবৃন্দকে পদের লোভ ত্যাগ করে সকল বিভেদ ভুলে গিয়ে নতুন নতুন নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে আহ্বান জানান।
অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সুনিল চন্দ্র দেবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রবিন্দ্রনাথ বসু, সাংগঠনিক সম্পাদক এড: কিশোর কুমার রায় চৌধুরী পিন্টু, কার্যকরী সদস্য ডা: আশীষ কুমার চক্রবর্তী প্রমূখসহ নেতৃবৃন্দ।

পরে বিকেলে দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সন্তোষ শর্মা আংশিক জেলা কমিটি ঘোষনা করেন। কমিটিতে সভাপতি হন আদেশ চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক হন সুজন দত্ত। এছাড়াও সঞ্জীব সাহা বাপ্পী ও খোকন কান্তি আচার্য্যকে সহ-সভাপতি এবং হরিপদ ভৌমিক দুলাল ও এডভোকেট রঞ্জিত মালাকারকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়। পরবর্তীতে পুর্ণাঙ্গ জেলা কমিটি ঘোষণা করা হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.