,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ ও কুশপুত্তলিকা দাহ

WhatsApp Image 2024 06 29 at 8.07.59 PM jpeg

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতার গুলিতে নিহত ছাত্রলীগকর্মী আশরাফ রহমান ইজাজ হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও পুত্তলিকা দাহ হয়েছে। শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন নিহতদের স্বজনরা। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এসে মানববন্ধনে জড়ো হয়। পরে সেখান শত শত বিক্ষোভকারীদের নিয়ে শুরু হয় বিক্ষোভ সমাবেশ।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান শাহাদাত হোসেন শোভন, যুবনেতা মোহন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক আজহার উদ্দিন মিঠু, ছাত্রলীগ নেতা সামি আহমেদ নাবিল, ব্রাহ্মণবাড়িয়া কলেজ ছাত্রলীগের সভাপতি জুবায়ের হোসেন শ্রাবণসহ ছাত্রলীগেন নেতাকর্মীরা। সমাবেশটির সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ ভূইয়া।

বিক্ষোভ সমাবেশে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নব-নির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন বলেন, উপজেলা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এক কুচক্রী মহল ইশারায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের মেধাবী ছাত্র, ছাত্রলীগ কর্মী আশরাফ রহমান ইজাজকে গুলি করে হত্যা করে। গত ২১ দিন ধরে জালাল হোসেন খোকাসহ আর কোনো আসামী গ্রেপ্তার হয় নি। কিন্তু জালাল হোসেন খোকা শহরের কলেজপাড়া এলাকায় অপরাধের অভরায়ণ্য তৈরি করে রেখে তাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।
প্রসঙ্গত, গত ৫ জুন উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী মিছিলে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান আল ফারাবী জয়ের গুলিতে নিহত হয় ছাত্রলীগ কর্মী আশরাফ রহমান ইজাজ। এ ঘটনায় সাবেক ভিপি জালাল হোসেন খোকাকে প্রধান আসামী করে মামলা হয়। গত ৮ জুন হত্যকারী হাসান আল ফারাবী জয়কে নেত্রকোণা থেকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতের জবানবন্দিতে জালাল হোসেন খোকার নির্দেশে এজাজকে হত্যা করেছে বলে স্বীকার জয়। তবে ঘটনার ২১ দিন পার হলেও জালাল হোসেন খোকাকে গ্রেপ্তার করতে পারে নি পুলিশ।

শেয়ার করুন

Sorry, no post hare.