,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী

WhatsApp Image 2024 07 09 at 19.17.28 4f8058c3

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে নব নির্বাচিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আইন ও বিধি বিধান উপেক্ষা করে কোন কাজের পাশে তিনি থাকবেন না। তিনি নব নির্বাচিত পরিষদকে জনগনের পাশে থেকে একটি আদর্শ উপজেলা গড়ে তুলতে আহ্বান জানান।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম শেখের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভুইয়া, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত বিদায়ী চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন, সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শাহদাৎ হোসেন শোভন, ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরিন ফাতিমা জুই।

শেয়ার করুন

Sorry, no post hare.