,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

চট্টগ্রামে পৃথক ঘটনায় ৫ জনের মৃত্যু

চট্টগ্রাম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা, বিষপান ও মারামারির ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে চমেক হাসপাতালে তাদের মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র জানায়, লোহাগাড়ার কলাউজান এলাকায় দাম্পত্য কলহের জেরে বিষপান করেন স্থানীয় ফরিদুল আলমের ছেলে মো. মোস্তাক (২২)। রাতে পরিবারের লোকজন মোস্তাককে চমেক হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের পেকুয়ার টইটং এলাকায় স্ত্রীর সঙ্গে রাগ করে বিষপান করেন স্থানীয় নুর কাদেরের ছেলে আব্দুর রহিম (২২)। অচেতন অবস্থায় রাতে পরিবারের লোকজন রহিমকে চমেক হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আনোয়ারার বরুমছড়া এলাকায় জায়গা নিয়ে বিরোধের জেরে ভাতিজাদের হাতে মারধরের শিকার হন আব্দুল মোনাফ (৬০) নামে এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় মোনাফকে উদ্ধার করে চমেক হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও নগরের বন্দর থানার কাস্টম মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওসমান গণি (২৯) এবং সীতাকুণ্ড থানাধীন ফকিরহাট এলাকায় রাইডার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মো. সোহেল (২৮) নিহত হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Sorry, no post hare.