,
শিরোনাম:
এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী সরাইলে অগ্নিকান্ডে ১১ দোকান ভস্মীভত ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে হাজতির মৃত্যু দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ন ভাবে সরাইল ও নাসিরনগরের ভোট সম্পন্ন নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ী নিহত উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় চেয়ারম্যান পদে মুরাদ হোসেনকে আওয়ামীলীগের সমর্থন বিজয়নগরে বিপুল পরিমান জাল নোট ও জাল নোট তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার-৩

ব্রাহ্মণবাড়িয়ায় শব্দ দূষন প্রতিরোধে হাইড্রলিক হর্ণ অপসারণে অভিযান

Brahmanbaria ovijaan pic

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : শব্দ দূষন প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন পয়েন্টে ব্যাটারিচালিত অটোরিক্সা থেকে হাইড্রলিক হর্ণ অপসারণে অভিযান চালিয়েছে ট্রাফকি বিভাগ।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের কাউতলী, টি. এ রোড, ফকিরাপুল, কোর্টরোড ও কুমারশীল মোড়সহ বেশ কয়েকটি স্থানে এ অভিযান পরিচালিত হয়। এ সময় যত্রতত্র হর্ণ বাজানোর দায়ে এবং শব্দ দূষনের প্রকোপ কমাতে বিপুল সংখ্য ব্যাটারিচালিত অটোরিক্সা থেকে চায়না বিশেষায়িত হাইড্রলিক হর্ণগুলি অপসারণ করা হয়।

জেলা ট্রাফিক বিভাগ জানায়, দীর্ঘদিন ধরে শহরবাসী এই হাইড্রলিক হর্ণের কারণে দুর্ভোগ পোহাচ্ছে। স্থানীয় জনগনের দাবীর প্রেক্ষিতে এ অভিযান পারিচালিত হয়েছে। সেসাথে হাসপাতাল এলাকা, শিক্ষাপ্রতিষ্ঠানসহ যত্রতত্র হর্ণ না বাজাতে চালকদের সচেতন করা হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Sorry, no post hare.