,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাচন, চলে মনোনয়ন পত্র দাখিল

Brahmanbaria Mononoyon pic 1

খবর সারাদিন রিপোর্ট ; আগামী ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাচন। নির্বাচনকে সামনে বৃহস্পতিবার ছিল মনোনয়ন দাখিলের শেষ দিন। শেষ দিনে সকালে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার জেলা পরিষদ চেয়ারম্যান পদে তার মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় তিনি দলের সিনিয়র নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের কাছে মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়ন প্রদানকালে পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মোঃ হেলাল উদ্দিনসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান জেলা পরিষদ প্রশাসক শাফিকুল আলম এমএসসি। চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। এছাড়া সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য প্রার্থীরা জেলা নির্বাচন অফিসে তাদের মনোনয়ন পত্র জমা দিচ্ছেন। মনোনয়ন দাখিল চলে বেলা ৩ টা পর্যন্ত। নির্বাচনে ১৩৯৪ জন জনপ্রতিনিধি তাদের ভোটের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করবেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান জানান, আগামী ১৮ সেপ্টেম্বর যাচাই-বাছাই, ২৫ সেপ্টেম্বর প্রত্যাহারের দিন ধার্য্য করা হয়েছে। এছাড়া ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানে সব ধরণের প্রস্তুতি নেয়া হচ্ছে। জেলার ৯টি উপজেলার ৯টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহন করা হবে এবং সবগুলো ভোটকেন্দ্রেই সিসি টিভি স্থাপন করা হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.